Pure Water মানেই বিশ্বস্ততার প্রতীক।


 দূষিত পানি পান করার ফলে সম্প্রতি ভয়াবহ হারে বেড়ে যাচ্ছে পানিবাহিত রোগের প্রকোপ। দূষিত পানি পানে নানা জটিল রোগের উৎপত্তি হতে পারে। বিশুদ্ধ পানির নিশ্চয়তা দিতে না পারলে জনস্বাস্থ্যকে সম্পূর্ণভাবে হুমকি মুক্ত করা যাবে না। তাই বিশুদ্ধ পানির নিশ্চয়তা গড়ে তুলে বহু রোগ থেকে আত্মরক্ষা করা যায়।

আপনার বাসা, অফিস ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে পানির আয়রন, আর্সেনিক, লবণাক্ততা, ব্যাকটেরিয়া ও দূর্গন্ধসহ নানাবিধ সমস্যার সঠিক ও উপযুক্ত সমাধান আমরা USA Technology দ্বারা দিয়ে থাকি। পানি সম্পর্কিত নানাবিধ সমস্যার সঠিক ও উপযুক্ত সমাধান পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।

মানবদেহের ৭০% রোগের মূল কারণ অপরিশোধিত পানি, পানিবাহিত রোগ এড়াতে বিশুদ্ধ+নিরাপদ পানির জন্য RO-12,500TAKA/UV-6,500TAKA/UF-3,700TAKA ওয়াটার সিস্টেম অর্ডার করুন  01844123987 থাকছে #Free Installation# + #Free Setup# + #Free Delivery#

দেশের যেকোন প্রান্তে থাকুন না কেন,অর্ডার করতে আপনাকে কোন অগ্রিম টাকা দিতে হবে না । আমাদের Delivery Man আপনার বাসায় গিয়ে পণ্য ডেলিভারি + Setup করার পর আপনি সব বুঝে পেয়ে টাকা পরিশোধ করবেন। দেখে নিতে চাইলে চলে আসুন আমাদের আউটলেটে:

  ঢাকা House.21 Azampur kancha Bazer, Shah Kabir Mazar Rd, Dhaka 1230

বিশুদ্ধতার_গ্যারান্টিঃ আমাদের সরবরাহকৃত মেশিনের পানি #icddr'b#, #BSTI#, #BUET & DU Food Lab# থেকে #Total Coli forms Bacteria# পরীক্ষা করে কোন ধরনের ব্যাকটেরিয়া উপস্থিতি থাকলে টাকা ফেরৎ।

#আমাদের সার্ভিস সমূহঃ#

#ওয়াটার ট্রিটমেন্ত প্ল্যান্ট#, #ডায়ালিসস ডিএম আয়রন#,#আর্সেনিক ট্রিটমেন্ত প্ল্যান্ট#,#ইটিপি প্ল্যান্ট#,ওয়াটার কেমিক্যাল# ও এক্সসরিসসহ পাওয়া যায়।

বিস্তারিত জানতে ভিজিট করুন:

https://purewater.com.bd


Call:01844123987

Post a Comment

Previous Post Next Post